কক্সবাজারে ৩০ হাজার ইয়াবাসহ র‍্যাবের হাতে ধরা পড়লো সায়েদ

কক্সবাজার জার্নাল ◑

কক্সবাজারের রামু খুনিয়াপালং এলাকায় ৩০ হাজার পিস ইয়াবা ও মটর সাইকেল সাইকেল সহ সায়েদ নামের এক যুবককে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‍্যাব-১৫।

শনিবার (২২ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে খুনিয়াপালংয়ের ধেচুয়া পালং এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক সায়েদ ইশতিয়াক আহমেদ (৩৮) কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের করিম সিকদার পাড়ার মোস্তাক আহমদ ও সুফিয়া বেগমের পুত্র।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে টেকনাফ থেকে এক মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে মোটর সাইকেলযোগে কক্সবাজারের দিকে আসছে সে সংবাদের ভিত্তিতে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামু’র খুনিয়া পালং ইউনিয়নের ধেচুয়া পালং এলাকায় র‍্যাব-১৫ এর চৌকস টিম চেক পোস্ট স্থাপন করে তল্লাশী চালায়। এসময় ইয়াবা নিয়ে আসা যুবক র‍্যাবকে দেখতে পেয়ে মটর সাইকেল রেখে সে দ্রুত পালিয়ে যেতে চেষ্টাকালে র‍্যাবের আভিযানিক দল তাকে আটক করে। পরে তার ভাষ্যমতে মতে, মটর সাইকেল থেকে ৩০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তার মটর সাইকেলটিও জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা।

গ্রেপ্তারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামালের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।